ব্রেভ ব্রাউজার দিয়ে আয় । How to make money with brave browser । Brave Browser Download

Rate this post!
[Total: 3 Average: 5]

ব্রেভ ব্রাউজার দিয়ে আয় করার পূর্বে অন্যান্য ব্রাউজারের সাথে এর মিল ও পার্থক্য জানা প্রয়োজন। ইন্টারনেট ব্যাবহার করার জন্য আমরা অনেক ধরনের ব্রাউজার ব্যাবহার করি। যেমন- মজিলা ফায়ারফক্স, অপেরা, ইন্টারনেট এক্সপ্লোরার ইত্যাদি। এসকল ব্রাউজার আমাদের মাধ্যমে মিলিয়ন ডলার আয় করছে। কিন্তু আমাদের কোন অর্থনৈতিক সুবিধা দেয় না। তবে, ব্রেভ ব্রাউজার অন্যগুলোর মত সেবা দেয়ার পাশাপাশি আমাদের অর্থনৈতিক সুবিধাও দিচ্ছে। এতে রয়েছে ক্রমের চেয়ে ৮গুন বেশি দ্রুত ব্রাউজিং সুবিধা। এখান থেকে প্রতি মাসে প্রায় ২০০ ডলার আয় করা সম্ভব। তবে প্রতিদিন কমপক্ষে একবার হলেও ব্রাউজারটি ব্যাবহার করতে হবে।

ব্রেভ ব্রাউজার দিয়ে আয়

নিচের ধাপগুলো অনুসরণ করুন-

প্রথমে নিচের ডাউনলোড লিংকে ক্লিক করে ব্রেভ ডাউনলোড করে সেটাপ করে নিতে হবে।

Download Brave Internet Browser

সেটাপ হয়ে গেলে ডেক্সটপে ব্রেভ ব্রাউজারের আইকন (সিংহের মাথা) দেখা যাবে। আইকনটিতে ডাবল ক্লিক করে ব্রাউজারটি ওপেন করতে হবে।

ব্রাউজারটি ওপেন হলে প্রথমে এর এড্রেস বারের ডানদিকে ত্রিভূজ চিহ্নিত রিওয়ার্ড আইকনে ক্লিক করতে হবে। এর পরে JOIN REWARDS-এ ক্লিক করতে হবে।

ব্রেভ ব্রাউজার দিয়ে আয়

এর পরে নতুন একটি পেজ ওপেন হবে, সেখান থেকে Rewards Settings-এ ক্লিক করতে হবে।

Rewards Setting – এ ক্লিক করার পরে নতুন একটি পেজ আসবে সেখান থেকে Enable Rewards বাটন-এ ক্লিক করতে হবে।

এনাবল করার পরে এডস্ সেটিং পেজ আসবে।

পরবর্তীতে এডস্ সেটিং পেজ পেতে চাইলে উপরের ডান দিকে একটি কাস্টমাইজ অপশন রয়েছে। সেখানে ক্লিক করে Brave Rewards এ ক্লিক করতে হবে।

এই পর্যায়ে নিচের লিংকে ক্লিক করে নতুন একটি পাবলিশার একাউন্ট তৈরি করার জন্য Sign up ক্লিক করতে হবে।
https://publishers.basicattentiontoken.org/

এই পর্যায়ে নতুন একটি পেজ আসবে সেখানে টেক্সট বক্সে এমন একটি ইমেইল এড্রেস দিতে হবে যেটা দিয়ে নতুন অথবা পুরনো যেকোন ইউটিউব চ্যানেল তৈরী করা আছে। এর পরে বক্সের নিচের Create account ক্লিক করতে হবে।

একাউন্ট সঠিকভাবে হয়ে থাকলে ওয়েলকাম পেজ আসবে।

এখন প্রদত্ত ইমেইল লগইন করে ভেরিফিকেশন মেইলটি ওপেন করে ভেরিফাই করতে হবে।

ভেরিফাই করার পরে নতুন একটি পেজ আসবে সেখানে টেক্সট বক্সে ইংরেজীতে আপনার নাম লিখে নিচের Sign Up বাটনে ক্লিক করতে হবে।

এই পর্যায়ে টু-ফ্যাক্টর সিকিউরিটি সেটিং পেজ আসবে সেটি স্কিপ করুন। পরবর্তীতে টু-ফ্যাক্টর সিকিউরিটি সচল করে নেয়া যাবে।

এই পর্যায়ে নতুন একটি পেজ আসবে। সেখান থেকে Connect to uphold -ক্লিক করতে হবে।

এখন uphold -এ রেজিষ্ট্রেশন করার জন্য একটি পেজ আসবে। সেখানে যথাক্রমে ই-মেইল এড্রেস, পাসওয়ার্ড, দেশের জন্য ডানপাশ্বর্ের ছোট ড্রপডাউন এরোতে ক্লিক করে আপনার দেশ সিলেক্ট করতে হবে। এর নিচের দুটি চেকবক্সে ক্লিক করে টিক চিহ্ন দিয়ে দিতে হবে। সর্বশেষ Sign up & Authorize- এ ক্লিক করতে হবে।

ব্রেভ থেকে পেমেন্ট রিসিভ করার জন্য uphold-এ একাউন্ট তৈরী করা হয়ে গেছে। এখান থেকে অর্থ ব্যাংক, বিকাশ, রকেট, মাস্টারকার্ডসহ বিভিন্ন মাধ্যমে উত্তোলন করা যাবে। এই পর্যায়ে আমরা ব্রেভ ব্রাউজার ব্যাবহার করে অর্থ উপার্জন করতে পারবো। তবে, uphold-এ পেমেন্ট জমা ও উত্তোলন করার জন্য সিকিউরিটি নিশ্চিত করতে uphold একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করার জন্য বামপাশ্বর্ের Visit Uphold’s Dashboard বাটনে ক্লিক করতে হবে। এর পর নিজের নামের প্রথম অংশ, শেষের অংশ, জন্ম সালের বছর, মাস, দিন, জেলা, মোবাইল নাম্বারসহ প্রয়োজনীয়ত তথ্য এবং আইডি কাডর্ের উভয় দিকের ছবি ও আইডি কার্ডসহ সেলফি জমা দিয়ে ভেরিফাই সম্পন্ন করতে হবে।

এই ধাপে এসে আপনাকে https://publishers.basicattentiontoken.org ‍-এ আপনার একাউন্টে ইউটিউব চ্যানেল অথবা ওয়েবসাইট অথবা সোসাল একাউন্ট সংগুক্ত করে নিতে হবে। এক্ষেত্রে যে কোন একটি অথবা সবগুলোর এক বা একাধিক সংযুক্ত করা যাবে। যেসকল সাইট বা চ্যানেল যুক্ত হবে সেগুলোতে basicattentiontoken.org কোম্পানী তাদের বিজ্ঞাপন প্রচার করতে পারবে। সেখান থেকে আপনার বাড়তি অর্থ উপার্জনও হবে। ইউটিউব এড করার জন্য Youtube Channel – সিলেক্ট করতে হবে।

এখন যে পেজটি আসবে সেখানে একাধিক ইউটিব চ্যালের লিস্ট থাকলে সেখান থেকে যেকোন একটি চ্যানেল সিলেক্ট করতে হবে।

এখন Allow -তে ক্লিক করতে হবে।

এই পর্যায়ে আপনার ব্রেভ ব্রাউজারটি অর্থ উপার্জনের জন্য শতভাগ প্রস্তুত। আপনাকে শুধু মোজিলা, অপেরাসহ অন্যান্য ব্রাউজারের ন্যায় ব্রেভ ব্রাউজারটি ব্যাবহার করতে হবে। এছাড়াও এখান থেকে রেফারার প্রোগ্রামের মাধ্যমে আয় করা সম্ভব। ব্যালেন্স দেখার জন্য খুব সহজেই ব্রাউজারটির ব্লাঙ্ক পেজ বা নিউ ট্যাব নিলে ডান পাশ্বর্ে চলতি মাসের এ পর্যন্ত আয় প্রদশর্িত হবে।

ব্রেভ এর ন্যায় ক্রিপ্টোট্যাব ব্রাউজার দিয়েও মাসে প্রায় ৩০০ ডলার আয় করা সম্ভব।
ক্রিপ্টোট্যাব ব্রাউজার দিয়ে আয় করার পদ্ধতি>>

ব্রেভ ব্রাউজার দিয়ে আয় বিষয়ক কোন তথ্য বুঝতে না পারলে অথবা একাউন্ট সেটিং করতে কোন সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন। ইনশাআল্লাহ আপনার সহযোগীতায় আমাদের পাশে পাবেন। সকল পাঠকের অক্লান্ত প্রচেষ্টাগুলো সফলতায় রূপ নিক এই প্রত্যাশা রেখে আল্লাহ হাফেজ।

536
এই পেজটি আপনার ফেজবুক ওয়ালে শেয়ার দিয়ে পাবেন ২০০ সাতোশি স্যোসাল বোনাস। বোনাস পেতে আপনার ফ্রেন্ড লিষ্টে কমপক্ষে ২০০০ ফ্রেন্ড হতে হবে। শেয়ার করা কোন পোষ্ট কখনো ডিলেট করা যাবে না। শেয়ার দিয়ে নিচে কমেন্ট করে জানিয়ে দিন আপনার প্রোফাইল লিংক।

আপনার মতামত, পরামর্শ ও সোস্যাল লিংক!

আমাদের ওয়েবসাইট প্রদর্শন করার জন্য ধন্যবাদ! ফাসেটের যে কোন আপডেট পেতে পেনিবুথ ফ্যানপেজ-এ লাইক দিয়ে আমাদের সঙ্গে থাকুন।